মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় - ছেলেদের কোন জিনিস মেয়েরা পছন্দ করে (২মিনিটে জেনে নিন)

বমি বমি ভাব হলে করণীয় কি ২০২৪ - বার বার বমি কিসের লক্ষণ জেনে নিন বিস্তারিত প্রিয় পাঠক, আজকে আমি আলোচনা করব মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়। প্রতিটি ছেলে সুন্দরী মেয়ে পছন্দ করে। কিন্তু মেয়েরা কোন ধরনের ছেলেদের পছন্দ করে এটা সবাই জানে না। যার কারণে প্রতিটি ছেলে প্রতিটি মেয়ের পছন্দের পাত্র হতে পারে না। এজন্য আপনাকে জানা দরকার মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়।এছাড়াও আমি আরো আলোচনা করব ছেলেদের কোন জিনিস মেয়েরা পছন্দ করে।
মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়
আপনি যদি কোন মেয়ের পছন্দের পাত্র হতে চান। তাহলে আপনাকে জানা দরকার মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়। আজকে আমি এই আর্টিকেলটি লিখেছি কোন ধরনের ছেলেদের মেয়েরা বেশি পছন্দ করে। আপনি যদি এই বিষয়টি জানতে চান, তাহলে এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত বিস্তারিত পড়ে নিন। তাহলে আপনি জানবেন মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় । তো চলুন দেরি না করে বিস্তারিত আলোচনায় যাওয়া যাক।

ছেলেদের কোন জিনিস মেয়েরা পছন্দ করে

প্রতিটি মেয়ের নিজস্ব কিছু পছন্দ থাকে। যা তাদের জীবন পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। জোর করে কোন মেয়েকে তার অপছন্দের জিনিস তাকে চাপিয়ে দেওয়া ঠিক না। এতে করে তার জীবন পরিচালনা করার ক্ষেত্রে অনেক বড় বাধার সম্মুখীন হতে হয়। তাই তাদের পছন্দ তাদেরই করতে দেওয়া উচিত। মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় এবং ছেলেদের কোন জিনিস মেয়েরা পছন্দ করে। এই বিষয়গুলি আপনাকে ভালোভাবে জানতে হবে। 
একটি মেয়ে ছেলেদের বিভিন্ন বৈশিষ্ট্য দেখে পছন্দ করে। একটি ছেলের চারিত্রিক দিক থেকে শুরু করে আর্থিক পর্যন্ত সবকিছুই মেয়েদের পছন্দের বিষয় হয়ে দাঁড়ায়। এই বিষয়গুলো জানার জন্য আজকের এই আর্টিকেলটি লিখা হয়েছে। আপনি যদি জানতে চান মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়। তাহলে এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে নিন। তাহলে বিস্তারিত জানতে পারবেন। চলুন দেরি না করে বিস্তারিত আলোচনা করি।

মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়

প্রতিটি ছেলে চাই যে সে মেয়েদের কাছে পছন্দের মানুষ হয়ে থাকবে। কিন্তু সবাই সেটা পারে না। কারণ সবাই জানে না যে ছেলেদের কোন গুণগুলি মেয়েরা পছন্দ করে থাকে। একটি ছেলের মধ্যে কি গুনগুলি থাকা দরকার যা একটি মেয়েকে আকর্ষিত করতে বাধ্য করবে। দেখা যায় যে একটি ছেলের অনেকগুলো বান্ধবী থাকে।আবার অন্যদিকে কারো একটি বান্ধবীও থাকে না। এর কারণ হলো মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় কি পছন্দ করে সেটি আপনের জানা নেই। 
মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়
আপনি যদি সহজে কোন মেয়ের প্রিয় বা পছন্দের পাত্র হতে চান।তাহলে নিচে দেওয়া কিছু উপায় অবলম্বন করতে পারেন। যা আপনাকে মেয়েদের কাছে পছন্দের পাত্র হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে। ছেলেদের কোন জিনিস মেয়েরা পছন্দ করে। মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় এই বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

১.মেয়েরা সুন্দর ছেলেদের পছন্দ করে

প্রতিটি ছেলের চয়েস থাকে সুন্দর মেয়ে।তেমনি প্রতিটি মেয়ের চয়েজ থাকে সুন্দর ছেলে। একটি ছেলে সুন্দর একটি মেয়ে দেখে যেভাবে হা করে তাকিয়ে থাকে ঠিক তেমনি একটি মেয়ে সুন্দর একটি ছেলে দেখলে হা করে তাকিয়ে তাকে। মেয়েরা সুন্দর ছেলেদের এমনভাবে দেখে কিন্তু আপনি তা বুঝতে পারবেন না। ছেলেদের সব সময় ফ্যাশন সম্পর্কে সচেতন থাকতে হবে।
সব সময় নিজেকে সময়ের সাথে মানিয়ে নিয়ে ফ্যাশন করে চলতে হবে। আর একটা কথা ওভার ফ্যাশন কিন্তু মেয়েদের অপছন্দের প্রধান কারণ। তাই এমন ভাবে নিজেকে সাজাতে হবে যাতে সব মেয়েরাই আমাকে দেখে পাগলের মতন পছন্দ করে। সেজন্য নিজেকে ফিটফাট রাখতে হবে। সুন্দর পোশাক পড়তে হবে পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। কথাবার্তা মার্জিত হতে হবে।

তবে মেয়েদের পছন্দের হতে হলে চেহারা সুন্দর হওয়ার চেয়ে কথাবার্তা এবং পোশাক পরিচ্ছেদ সুন্দর হওয়া জরুরী। কারণ প্রথম দেখাতে প্রতিটি মানুষ অপর মানুষের পোশাক পরিচ্ছেদের দিকেই লক্ষ দৃষ্টিভঙ্গি দিয়ে থাকে। মেয়েরা এলোমেলো অগোছালো কোন কিছুই পছন্দ করেনা। আর ছেলে হলে তো কথাই নেই শুরুতেই না বলে দিবে।

২.মেয়েরা সুন্দর স্বভাব ও চরিত্রের ছেলেদের পছন্দ করে

আপনাকে কোন মেয়ে পছন্দ করলেন।এরপর সে দেখবে আপনার স্বভাব ও চরিত্র কেমন। তখন সেই মেয়েটি আপনার কোন নিকট আত্মীয় বা বন্ধু বা পাড়া প্রতিবেশীর কাছে আপনার স্বভাব ও চরিত্র সম্পর্কে জানার চেষ্টা করবে। আপনি কেমন লোক কি করেন কোথায় যান ইত্যাদি ইত্যাদি বিষয়ে জানার জন্য চেষ্টা করবে। এজন্য আপনাকে ভালোভাবে চলাফেরা করতে হবে।
স্বভাব চরিত্র ভালো হতে হবে। সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রাখতে হবে। এবং ইসলামী ধর্মীয় বিষয়ে আপনাকে অবগত থাকতে হবে। আরেকটি কথা এগুলো ভালো করার জন্য আপনার মনের গোপন কথা কারো কাছে শেয়ার করবেন না। কারণ পরে সেজন্য আপনাকে কষ্ট পেতে হবে।

৩.মেয়েরা কেয়ারিং দৃষ্টি ভঙ্গির ছেলেদের পছন্দ করে

মেয়েরা সবসময় কেয়ারিং মানুষকে পছন্দ করে থাকে। তারা চায় যে এমন একজন মানুষ তাদের জীবনে আসুক। সেই মানুষটির সমস্ত জায়গায় জুড়ে যেন সে থাকতে পারে। হোক সে গরিব অথবা নিম্ন মধ্যবিত্ত ফ্যামিলির কিন্তু সেই ছেলেটি যদি কেয়ারিং হয় তাতে মেয়েরা অনেক খুশি। ছোটখাটো বিষয়কে কেন্দ্র করে যখন কোন ছেলে কোন মেয়েকে উপহার দিয়ে থাকে।এবং জন্মদিন অথবা বিবাহ বার্ষিকী উপলক্ষে কোথাও ঘুরতে নিয়ে যাওয়া। 

রেস্টুরেন্টে বসে কিছু খাওয়া বা সিনেমা দেখতে যাওয়া ইত্যাদি বিষয়ে তারা পছন্দ করে। বা অসুস্থ হয়ে পড়লে যত্ন নেওয়া এছাড়াও তার কাজের সাহায্য করা ভালো-মন্দ বিষয় বুঝিয়ে দেওয়া ইত্যাদি বিষয়ে কিয়ারিং করা ছেলেকে মেয়েরা খুব পছন্দ করে। একজন মেয়ের পছন্দের পাত্র হতে চাইলে এই বিষয়গুলোর দিকে লক্ষ্য রাখা উচিত।

৪.যেসব ছেলেরা সহজে শিশুদের সঙ্গে মিশে যায়

অনেক ছেলে আছে যারা শিশুদের সাথে নিজেরাও শিশু হয়ে যায়। শিশুরা যেভাবে ঘরবাড়ি অগোছালো করে খেলা করতে ভালোবাসে ঠিক তেমনি সেও করে। এই ব্যাপারটা কিন্তু মেয়েদের কাছে খুব ভালো লাগে। এর ফলে ছেলেটি কতটা সেনসিটিভ সেটি বুঝতে পারা যায়। আর মেয়েরা সেনসেটিভ ছেলেদের বেশি পছন্দ করে।

মেয়েরা এই কথাতে বিশ্বাসী যে,যে মানুষ শিশুদের মতন আচরণ করতে পারে সেই মানুষ শিশুদের মতই সুন্দর এবং ভালো মনের হয়ে থাকে। মেয়েরা সবসময় এরকম ছেলেদের বেশি পছন্দ করে থাকে। এই ধরনের ছেলেরা মেয়েদের বেশি কেয়ারিং করে থাকে বলে মেয়েরা বিশ্বাস করে এবং যার কারণে মেয়েরা এই ধরনের ছেলেদের পছন্দ করে থাকে।

৫.ছেলেরা যখন লজ্জা পায়

লজ্জা শুধু মেয়েদের পাওয়ার বিষয় নয় ছেলেরাও লজ্জা পায়। আর যখন কোন ছেলে কোন মেয়ের সামনে লজ্জা পায়, তখন বুঝতে হবে যে কিছু একটা ব্যাপার তো নিশ্চয়ই আছে। সে যাই হোক না কেন। ছেলেদের এই স্বভাব মেয়েরা কিন্তু খুব পছন্দ করে। ছেলেদের লজ্জা পাওয়ার বিষয়টি মেয়েদের কাছে ভালো লাগার বড় ধরনের কারণ হয়ে থাকে। মেয়েরা বিশ্বাস করে লজ্জা পাওয়া ছেলেগুলো অনেক নম্র ভদ্র সহজ সরল প্রকৃতির হয়ে থাকে। এবং মেয়েরা এই ধরনের ছেলেদের সেই কারণে পছন্দ করে থাকে।

৬.মেয়েরা মিথ্যা না বলা/ সত্য বলা ছেলেদের পছন্দ করে

মিথ্যা বলা মানুষকে একটি মেয়ে কেন কেউ পছন্দ করে না। মিথ্যা বলা মানুষের উপর কেউ ভরসা করতে পারে না। কারণ তারা যখন একটি কথা বলবে সেই কথার কোন ভিত্তি থাকে না। তার কোন মূল্য থাকে না। আর মেয়েরা মিথ্যাবাদী কোন ছেলেকে পছন্দ করে না। মিথ্যা বলে ছেলেরা সব সময় মেয়েদের পটানোর জন্য একটি তুচ্ছ বিষয়কে অনেক বড় করে তুলে।এবং বোঝাতে চাই যে সেই কাজটি তার দ্বারা ছাড়া অন্য কারো দ্বারা সম্ভব নয়। 
সে একাই এই কাজটি করার জন্য উপযুক্ত অথচ সে মিথ্যা বলছে তার কথার কোন ভিত্তি নাই। এই বিষয়টি যখন কোন মেয়ে জানতে পারে তখন সেই ছেলেকে কোনদিনই সে পছন্দ করবে না। অপর দিকে একজন সত্য বলা ছেলেকে ছোট্ট একটি বিষয়কে ছোট করে সত্য বলার কারনে তারা পছন্দ করবে।

৭.যখন তারা মন দিয়ে কথা শুনে

মনোবিজ্ঞানীরা গবেষণা করে বলেছেন।যখন কেউ কারো চোখের দিকে তাকিয়ে কথা বলে তখন আপনাকে বুঝতে হবে সেই ব্যক্তি খুব আত্মবিশ্বাসী। আর এজন্য আত্মবিশ্বাসী ছেলেদের মেয়েরা খুব পছন্দ করে।যখন তারা মন দিয়ে মেয়েদের কথা শুনে মেয়েদের চোখের দিকে তাকিয়ে।তার মানে কিন্তু ওরা মেয়েদের গুরুত্ব দিচ্ছে। 

আর প্রতিটা মেয়ে তার কথার গুরুত্ব দেওয়া মানুষটিকে সবচেয়ে বেশি ভালোবাসে। এই ধরনের ছেলেদের মেয়েরা খুব ভালোবেসে থাকে এবং এই ভালোবাসা অন্তরের গভীর থেকে হয়ে থাকে। যা একটা ছেলের জন্য খুব গর্ভের বিষয়। এজন্য আপনার জেনে থাকা দরকার মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়।

৮.মেয়েরা গুরুত্ব ও যত্নবান ছেলেদের পছন্দ করে

সম্পর্ক শুরু হওয়ার পর সঙ্গী যখন নিয়মিত খবর রাখছে তখন মেয়েরা খুব খুশি হয়। কারণ সব মেয়েরাই চায় যে তার বয়ফ্রেন্ড বা স্বামী তার কথার গুরুত্ব দেবে এবং তার যত্ন নেবে। তার কথার গুরুত্ব দেওয়া আপনার একটি ভাল অভ্যাস। গুরুত্ব দেওয়া ছেলেদের মেয়েরা খুব পছন্দ করে। কিন্তু সাধারণভাবে আমরা যা করি মেয়েদের কথায় গুরুত্ব না দিয়ে।

নিজেদের মতো জোর করে কোন কিছু তাদের উপর চাপিয়ে দেই। এর ফলে মেয়েরা তার আত্মীয়-স্বজনের কাছে নিজেকে ছোট মনে করে এবং অপমানিত বোধ করে। একটা মেয়েকে অসহায়ের মতন করে তোলে। এই জন্য মেয়েরা গুরুত্ব ও যত্নবান ছেলেদের পছন্দ করে। এবং এই ধরনের ছেলেদের সাথে তাদের জীবন কাটিয়ে দিতে সম্মতি দেয়।

৯.মেয়েরা সাহসী ছেলেদের পছন্দ করে

প্রতিটি মেয়ে সাহসী ছেলেদের পছন্দ করে। আপনি যদি কারো সামনা সামনি দাঁড়িয়ে কথা বলার সাহসিকতা না দেখাইতে পারেন তাহলে আপনাকে কেউ পছন্দ করবে না। সামনা সামনি দাঁড়িয়ে কথা বলার সাহসিকতা ও মানুষকে আকর্ষিত করে। এবং এই সাহসিকতা যে কোন মানুষের ভালোবাসার জন্ম দিয়ে থাকে। আর মেয়েরা সবসময় সাহসী ছেলেদের পছন্দ করে থাকে।উদাহরণ স্বরূপ আপনি একটি মেয়েকে পছন্দ করেন। 

কিন্তু সেই কথাটি আপনি অন্য কাউকে দিয়ে বলেছেন। এতে করে আপনি যাকে পছন্দ করেন সে আপনাকে পছন্দ করবে না। কিন্তু একই কথা আপনি যাকে পছন্দ করেন সরাসরি আপনি যে তাকে বলতে পারেন তাহলে সে আপনার সাহসিকতা থেকে রাজি হয়ে যাবে।মেয়েরা সবসময় সাহসি ছেলেদের সান্নিধ্যে থাকতে চায়। মেয়েরা সব সময় সহজ সরল হয়। তাই তারা সাহসী ছেলেদের সবসময় পছন্দ করে থাকে।

১০.যখন ছোট ছোট ব্যাপারগুলোর খেয়াল রাখে

সব সময় ছেলেদের একটি বদনাম আছে, যে তারা ছোট ছোট কোন কাজে মাথা ঘামায় না। কিন্তু যখন আপনি আপনার প্রিয়জনের জন্মদিন কিংবা আপনাদের বিবাহ বার্ষিকী মনে রেখে কোন সারপ্রাইজ গিফট নিয়ে আসেন।এতে করে আপনার প্রিয় মানুষটি খুব আনন্দিত হবেন। এই আনন্দ অনেক কিছুর বিনিময়ে পাওয়া যায় না সামান্য একটু সারপ্রাইজের বিনিময়ে আপনি উপভোগ করতে পারেন।মেয়েরা এ ছোট ছোট বিষয়গুলি মনে রেখে সারপ্রাইজ অথবা কোন বিনোদন উপভোগ করানো ছেলেদের খুব পছন্দ করে থাকে। তাই মেয়েদের পছন্দের পাত্র হতে চাইলে এই গুণগুলো থাকা অবশ্যই জরুরি।

১১.মেয়েরা ছেলেদের হাসি পছন্দ করে

হাসি হলো হাজারো দুঃখ কষ্ট নিবারণের একটি হাতিয়ার। হাসি খুশি থাকা মানুষকে সবাই ভালবাসে এবং পছন্দ করে। হাসিখুশি থাকা মানুষগুলো সব সময় সহজ সরল এবং সাধারণ প্রকৃতির মানুষ হয়ে থাকেন। এই ধরনের মানুষের মনে কোন অহংকার থাকে না। তারা সবসময় সহজ এবং সাধারণ প্রকৃতি হয়ে থাকে। হাসি মানুষকে কষ্টের সাগর থেকে পারে নিয়ে আসতে সাহায্য করে।
মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়
একজন প্রতিষ্ঠিত ব্যক্তির অর্থ সম্পদ অনেক আছে কিন্তু তার মুখে কোন হাসি নেই এই ধরনের মানুষকে মেয়েরা কোন সময় পছন্দ করেনা। অথচ একজন মানুষ গরিব টাকা পয়সা নাই হাজারো কষ্ট আছে কিন্তু তার মুখে অনেক হাসি আছে,হাসির মাধ্যমে সে তার সকল দুঃখ কষ্ট ভুলে থাকে। এ ধরনের ছেলেদের মেয়েরা খুব পছন্দ করে।

১২.উপহার দেওয়া ছেলেদের মেয়েরা পছন্দ করে

প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে মেয়েরা খুব পছন্দ করে। উপহারটি যে দামি হতে হবে এমন কোন বিষয় নয় উপহার পাওয়াটাই বিষয়। ছেলেদের এই গুণ মেয়েদের খুব তাড়াতাড়ি কাছে টানে। সব মানুষ আপনি আমি অথবা অন্য কেউ সবাই চাই প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে। এজন্য পছন্দের কোন মেয়েকে কাছে পেতে হলে অবশ্যই তাকে বেশি বেশি উপহার দিতে হবে।উপহারের জিনিস বারবার আপনার কথা মনে করিয়ে দিতে পারে। 

তবে একটা জিনিস বিবেচনায় রাখা দরকার অনেক টাকা আছে বলে দামি দামি গিফট বা উপহার দিয়ে মেয়েদের মন পাওয়ার চেষ্টা করবেন না। এতে করে সেই মানুষটির কাছে আপনার চাইতে আপনার টাকার মূল্যটাই বেশি হয়ে যাবে। এতে করে আপনার ভালোর দিক থেকে খারাপের দিকটাই বেশি হয়ে যাবে।

১৩.বিরক্ত না করা

যদি কোন মেয়ে আপনার সাথে কথা না বলে বা সম্পর্ক খারাপ হয় তবুও বারবার ফোনে অথবা সামনা সামনি তাকে বিরক্ত করবেন না। অনেক সময় দেখা যায় যে সে বিভিন্ন কাজে ব্যস্ত আছে কিন্তু আপনি তাকে বিভিন্ন ভাবে বিরক্ত করছেন। এরকম করবেন না। প্রয়োজনে তার সময়ের সাথে বা তার মতের সাথে মিলিত করে কিছু করুন। এতে করে তার ভালো লাগবে। এবং আপনি সেই মেয়ের পছন্দের পাত্র হয়ে উঠবেন। এবং প্রয়োজনে জীবন সঙ্গিনী ও হয়ে যেতে পারে।

শেষ কথা - মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায় 

একজন মানুষের পছন্দের হওয়ার জন্য অনেক কিছু দিক লক্ষ রাখা উচিত। একক কোন বৈশিষ্ট্যের কারণে কোনো মানুষ কারো কাছে প্রিয় হতে পারে না। কারো প্রিয় হতে চাইলে অনেক গুণের অধিকারী হতে হয়। তবে একটি কথা একটি মানুষ সবার কাছে প্রিয় হতে পারে না। তাই বিভিন্ন দিক বিবেচনা করে জীবন পরিচালিত করা জরুরী।একটি মেয়ে ছেলেদের শুধু অর্থবিত্ত টাকা-পয়সা দেখে পছন্দ করে না। একটি মেয়ের পছন্দ হওয়ার জন্য ছেলেদের অনেকগুলো গুণের অধিকারী হতে হয়। 
একটি মেয়ে তখনই একটি ছেলেকে পছন্দ করে যখন সেই ছেলেটি তার দৃষ্টিকোণ থেকে সকল থেকে পারফেক্ট হয়ে থাকে। আপনাকে একটি মেয়ের পছন্দের পাত্র হতে হলে উপরে উল্লেখিত আলোচিত বিষয় গুলো লক্ষ্য রাখা খুবই জরুরী।প্রিয় পাঠক, আপনি যদি কোন মেয়ের পছন্দের পাত্র হতে চান তাহলে উপরে আলোচিত বিষয় গুলো অবশ্যই লক্ষ্য রাখবেন।এটা শুধু মেয়েদের পছন্দের বিষয় নয় আপনার জীবনকে সুন্দর করতে এবং প্রতিষ্ঠিত করতে এবং সকলের পছন্দের ও প্রিয়জন হতে উক্ত বিষয়গুলি আপনার জীবনের ক্ষেত্রে অতি গুরুত্বপূর্ণ হয়ে থাকবে।

আপনি যদি সকলের পছন্দের পাত্র হতে চান তাহলে উপরের বিষয়গুলি অবশ্যই আপনাকে লক্ষ্য রাখা জরুরী। প্রিয় পাঠক, আমার লেখা পড়ে যদি আপনার ভালো লাগে তাহলে অবশ্যই আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। এবং উক্ত বিষয় সম্পর্কে যদি কোন ভুল তথ্য দিয়ে থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানিয়ে দিন।পরবর্তীতে ভুলগুলো সংশোধন করে দিতে চেষ্টা করব। এবং উক্ত বিষয়ে সম্পর্কে আরো কিছু জানার থাকলে কমেন্ট বক্সে জানিয়ে দিন, ধন্যবাদ।০৮

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪